Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সিটির স্বপ্নে চেলসির হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

চলতি মৌসুমে ম্যানচেস্টার সিটির ঐতিহাসিক ‘কোয়াড্রাপল’ জয়ের স্বপ্ন কেড়ে নিয়েছে চেলসি। ওয়েম্বলিতে এফএ কাপের শেষ চারে সিটিজেনদের ১-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে বøুজরা।
সিটি ও চেলসি-দুই ইংলিশ জায়ান্ট গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের টিকিট কেটেছে। প্রিমিয়ার লিগ শিরোপা পুনরুদ্ধারেরও দ্বারপ্রান্তে সিটিজেনরা। এ ছাড়া ২৫ এপ্রিল লিগ কাপের ফাইনালে তারা মাঠে নামবে টটেনহ্যামের বিপক্ষে।
তবে এক মৌসুমে চার শিরোপা জয়ের স্বপ্নটা পূরণ হচ্ছে না ইতিহাদের কোচ পেপ গার্দিওলার। এফএ কাপের শেষ চারেই থেমে যেতে হলো তাদের। সিটির কোয়াড্রাপল জয়ের স্বপ্ন মূলত কেড়ে নিয়েছেন হাকিম জিয়াচ। ৫৫তম মিনিটে টিমো ওয়ার্নারের পাস থেকে সিটির জাল খুঁজে নেন মরক্কোর এই ২৮ বছর বয়সী উইঙ্গার। এর আগেও আরেকটি গোল পেতে পারতেন তিনি। তবে তা বাতিল হয়ে যায় অফসাইডে।
এফএ কাপের আরেক সেমিতে গতরাতেই মুখোমুখি হয়েছে লেস্টার সিটি-সাউদাম্পটন। জয়ী দলের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে চেলসি। এতক্ষণে নিশ্চয়ই জেনেও গেছেন কে হচ্ছে তাদের প্রতিপক্ষ!

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানা

১৮ ফেব্রুয়ারি, ২০২১
১৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন