Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

পিঠে সিলিন্ডার বেঁধে মাকে নিলেন হাসপাতালে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

অ্যাম্বুলেন্স না পেয়ে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে করে ঝালকাঠির নলছিটি থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত মা রেহানা পারভিনকে ভর্তি করালেন ছেলে জিয়াউল হাসান। সিলিন্ডার পাইপের সংযোগ ছিল স্কুল শিক্ষিকা মা রেহানার মুখের অক্সিজেন মাস্কে। গত শনিবার সন্ধ্যায় জিয়াউলের হাসপাতালে যাওয়ার এ ছবি সামাজিক মাধ্যমেও ভাইরাল হয়েছে।

এক সপ্তাহ আগে ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েও ফলাফল পাননি। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পুনরায় পরীক্ষায় বৃহস্পতিবার করোনা পজিটিভ নিশ্চিত হন রেহানা পারভিনের পরিবার। চিকিৎসকের পরামর্শে প্রথমে তাকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হলেও শনিবার তার অক্সিজেনের মাত্রা কমতে থাকে। বাসায় চিকিৎসা দেয়ার ঝুঁকি নিতে রাজি হননি স্বজনরা। কিন্তু অনেক চেষ্টা করেও অ্যাম্বুলেন্স যোগাড় করতে না পেরে ছেলে কৃষি ব্যাংক কর্মকর্তা জিয়াউল হাসান সন্ধ্যায় মাকে মোটরসাইকেলে নিয়ে ছোটেন বরিশালে। সেখানে করোনা ওয়ার্ডে ভর্তি করার পরে তার অবস্থা মোটামুটি স্থিতিশীল।



 

Show all comments
  • MD.HABIBUR RAHMAN ১৯ এপ্রিল, ২০২১, ১২:২২ এএম says : 0
    সাবাস বাপের বেটা
    Total Reply(0) Reply
  • MD.HABIBUR RAHMAN ১৯ এপ্রিল, ২০২১, ১২:২৩ এএম says : 0
    সাবাস বাপের বেটা
    Total Reply(0) Reply
  • Sayedtutu ১৯ এপ্রিল, ২০২১, ১০:১০ এএম says : 0
    Ma er jonno santan sabkicu karte pare ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন