Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাংয়ের আকর্ষণীয় অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ২:৫৯ এএম

আসছে ঈদে ক্রেতাদের আনন্দ বাড়িয়ে তোলার প্রচেষ্টায় আকর্ষণীয় নানা অফার নিয়ে ক্রেতাদের জন্য ‘ঈদ হোক ঈদের মতো’ শীর্ষক ঈদুল ফিতর ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বাংলাদেশ যা চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।
এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে অফারগুলো নিয়ে এসেছি। এই ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং’র ক্রেতারা সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় পণ্যের সংগ্রহ বাড়ানোর একটি দারুণ সুযোগ পাবেন। আমরা চাই বাংলাদেশের মানুষ তাদের জীবনযাত্রার মান বাড়াতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করুক।’
গ্রাহকদের মন জয় করার লক্ষ্যে টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন সহ অসংখ্য পণ্যের ওপর স্যামসাং নিয়ে এসেছে দুর্দান্ত অফার।
অসাধারণ ডিজাইনের সাথে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে টেলিভিশন তৈরিতে পরিচিত নাম স্যামসাং। স্যামসাং টেলিভিশনের অভিনব প্রযুক্তি প্রাণবন্ত শব্দ, নিখুঁত ছবি এবং মিনিমালিস্ট ডিজাইনের মাধ্যমে সাধারণ বিষয়কেও করে তোলে অসাধারণ। গ্রাহকরা টি-সিরিজ ৭৫ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি কিউএলইডি বা ইউএইচডি টিভি এবং সাউন্ড বারের মাধ্যমে ঘরের ভেতর নিতে পারবেন সিনেমা হলের অভিজ্ঞতা। ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ছাড়াও গ্রাহকরা টি-সিরিজের ৭৫ ইঞ্চি বা ৫৫ ইঞ্চি কিউএলইডি অথবা ইউএইচডি টিভি কিনলে পাবেন ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার। এছাড়াও, নির্দিষ্ট কিছু টিভি কিনলে সাউন্ড বারে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়। পাশাপাশি গ্রাহকরা নির্দিষ্ট মডেল ও সাইজ অনুযায়ী টিভি কিনতে পারবেন ০% ইন্টারেস্ট রেট -এ ৩৬ মাসের ইএমআই সুবিধায়।
রেফ্রিজারেটর কিনতে আগ্রহী ক্রেতারা উপভোগ করতে পারবেন ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং একচেঞ্জ অফারে সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে অতিরিক্ত ২৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।
বেশ কয়েকটি হোম অ্যাপ্লায়েন্সে থাকবে তাৎক্ষণিক ক্যাশব্যাক, যেমন এয়ার কন্ডিশনারে ১২ শতাংশ এবং ওয়াশিং মেশিনে ১৬ শতাংশ। এছাড়াও, ক্রেতারা মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে পাবেন ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ।
সকল অফার স্যামসাং স্মার্টপ্লাজা, ফেয়ার ইলেকট্রনিকস, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ এর শোরুমে পাওয়া যাবে। এছাড়া, গ্রাহকরা অনলাইনে পণ্য কেনার ক্ষেত্রেও এসব ছাড় উপভোগ করতে পারবেন। সকল অ্যাপ্লায়েন্স এবং টিভি কোন চার্জ ছাড়াই গ্রাহকদের বাড়িতে নিরাপদে পৌঁছে দেয়া হবে। বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা এই নম্বরে ০৮০০০৩০০৩০০ স্যামসাং ২৪ x ৭ কাস্টমার সার্ভিসে যোগাযোগ করতে পারবেন।



 

Show all comments
  • Ekramul Haque ১৯ এপ্রিল, ২০২১, ১০:১১ এএম says : 0
    আমার একটা SUMSUNG SR-71 ফ্রিজ আছে। আমি কি এই ফ্রিজ টি এক্সচেঞ্জ করতে পারব। যদি পারা যায় তার জন্য কি করতে হবে জানালে খুশী হব। ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন