Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

নির্বাচনী প্রচারে গিয়ে হঠাৎ অসুস্থ মিঠুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১০:১১ এএম

নির্বাচনী প্রচারে বেরিয়ে রায়গঞ্জে রোড শো চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী। হুডখোলা গাড়িতে চেপে রোড শো করছিলেন মহাগুরু। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে দ্রুত গাড়ি থেকে নামিয়ে নেওয়া হয়। হেলিকপ্টারে করে তাকে তখনি কলকাতায় নিয়ে যাওয়া হয়।

জানা যায়, সানস্ট্রোক হয়েছিলো মেগাস্টার মিঠুন চক্রবর্তীর। এখন সুস্থ আছেন তিনি। আজ থেকে আবার প্রচার ঝাঁপাতে পারবেন মিঠুন চক্রবর্তী।

রবিবার রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটার রোড শো করার কথা ছিল মিঠুনের। নির্দিষ্ট সময়েই সেখানে পৌঁছন তিনি। এদিন আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সেই কারণে প্রথমে হুডখোলা গাড়িতে উঠতে চাননি। কিন্তু দলের নেতা-কর্মীদের আবেদনে শেষপর্যন্ত হুডখোলা গাড়িতে ওঠেন তিনি। চণ্ডীতলা থেকে শুরু হয় শোভাযাত্রা। তার পাশেই ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি। চিরাচরিত ভঙ্গিতে রাস্তার দু’পাশে থাকা জনতার উদ্দেশে হাতও নাড়েন তিনি। তাকে দেখে জনতার মধ্যে উন্মাদনা দেখা যায়। গাড়ির মধ্যে নাচতেও দেখা যায় মিঠুনকে। কিন্তু গাড়ি ২০০ মিটার যাওয়ার পরই আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। তাই প্রচার থামিয়ে মাঝপথেই হুডখোলা গাড়ি থেকে নেমে যান তিনি। বেশ কিছুক্ষণ বিশ্রাম নেন। কিন্তু আর প্রচারে যাননি। হেলিকপ্টারে করে কলকাতায় ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ