Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় স্ত্রীকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:৪০ পিএম

সাতক্ষীরা সদর উপজেলার ইন্দিরা গ্রামের হবি সরদারের বিরুদ্ধে তার স্ত্রী শম্পা বেগম (২২) কে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর স্ত্রীকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেছে হবি সরদার। রবিবার (১৮ এপ্রিল) রাতে এই ঘটনা ঘটে।

নিহত শম্পা বেগম সদর উপজেলার রাজনগর গ্রামের বাবলু সরদারের মেয়ে।
নিহত শম্পার চাচতো ভাই আবুল কাশেম জানান, শম্পার স্বামী হবি সরদার একজন চিহ্নিত মাদক চোরাকারবারী। দীর্ঘদিন ধরে হবির সাথে পারিবারিক কলহের কারণে তার চাচাতো বোন শম্পা বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রবিবার সকালে সে তার স্বামীর বাড়িতে যায়। সেখানে গেলে তার স্বামী তাকে নির্যাতনের পর জোর করে গালে বিষ ঢেলে দিয়ে হত্যা করে। পরে তার স্বামী হবি নিজেই শম্পাকে সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার পর হবি পালিয়ে গেছে।
তিনি আরো জানান, শম্পা ও হবির সংসারে রিয়াদ নামে পাঁচ বছর বয়সী একটি ছেলে রয়েছে। তারা এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান, নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ