Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

চাঁদপুরে করোনা টিকা গ্রহণে স্বাস্থ্যবিধি উপেক্ষিত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:৫৬ পিএম

চাঁদপুরে লকডাউনের মধ্যে নারী-পুরুষকে গাদাগাদি করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে করোনার টিকা গ্রহণ করছে। গত ১৫এপ্রিল থেকে চাঁদপুর সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রে এ অবস্থা দেখা যাচ্ছে।

অনেকেই টিকা নিতে এসে স্বাস্থ্যবিধি মানছেন না। এর মধ্যে কেউ কেউ লাইন ভেঙে টিকা নিয়ে চলে যাচ্ছেন। অনেকেই দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকেন টিকার জন্য ।

হাসপাতালের চিকিৎসক ও নার্সরা জানিয়েছেন, গত ৩/৪দিন ধরে সকাল থেকে বিকেল পর্যন্ত করোনার টিকার দ্বিতীয় ডোজ দিতে ভিড় লেগেই আছে।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বলেন, জায়গা সংকটের কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। তারপরও সামাজিক দূরত্ব বজায় রেখে টিকা দিতে আসা লোকজনকে নিয়ন্ত্রণ করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু লোকজন তা মানছেন না।

সিভিল সার্জন আরও বলেন, রোববার পর্যন্ত চাঁদপুরে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৮৫৯ জন। করোনায় মারা গেছেন ১০৪ জন। বর্তমানে হাসপাতালে রোগী ভর্তি আছেন ১৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে করোনা টিকা গ্রহণে স্বাস্থ্যবিধি উপেক্ষিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ