Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনার ঠাকুরাকোনায় তিন জনকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ২:৫৭ পিএম

নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা গ্রামে তিন জনকে কুপিয়ে মারাত্মক জখম করার ঘটনায় ৬ জনকে আসামী করে মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঠাকুরাকোনা গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ জয়নাল আবেদীন বাদী হয়ে ১৮ এপ্রিল রাতে এই মামলা দায়ের করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, ঠাকুরাকোনা গ্রামের জয়নাল আবেদীনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে তারই ভাতিজা গনের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ১৫ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে মৃত আব্দুল লতিফের পুত্র আমিন, মানিক ও ফারুক গংরা রামদা, কুড়াল, শাবল ও লাঠি সোটা নিয়ে আমার ছেলে পাপ্পুকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপাতে থাকে। পাপ্পুর আর্ত-চিৎকারে তার মা সমলা আক্তার এবং ভাবী মোছাঃ আম্বিয়া তাকে বাচাঁতে গেলে সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় পাপ্পুর পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে তিন ভাতিজা, ও তাদের স্ত্রীদেরকে আসামী করে মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি মামলা হওয়ারকথা স্বীকার করে বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ