Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানচিতে ৩ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ মাদক ব্যবসায়ী আটক

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৩:২১ পিএম

বান্দরবান পাবত্য জেলার থানচি উপজেলায় র‌্যাব ও বিজিবির যৌথ বাহিনীর অভিযানে কোটি টাকার নিষিদ্ধ আফিম'সহ এক উপজাতী মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে। শনিবার রাতে জেলার থানচি উপজেলার সদর ইউনিয়নের হেড ম্যানপাড়া সাঙ্গু ব্রিকফিল্ড সংলগ্ন এলাকা থেকে থাকে আটক করা হয়।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালায় র‌্যাব -৭ ও বিজিবির সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী। এসময় মউসিং ত্রিপুরা (৩০) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। সে তীন্দু ইউনিয়নের মাংলং হেডম্যান পাড়ার অনথহা ত্রিপুরার ছেলে। আটকের পর তার কাছ থেকে পলিথিন ব্যাগে মোড়ানো ৩ কেজি ৮৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। আনুমানিক মূল্য ৩ কোটি ৭০লাখ টাকার। এদিকে আটকৃত মাদককারবারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার থানচি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর মুসফিকুর রহমান জানান, মাদকের একটি বড় চালান হাতবদলের খবর পেয়ে অভিযান চালানো হয় থানচিতে। অভিযানে ৩কেজি ৮৫০ গ্রাম আফিম উদ্ধার করা হয়। আটক করা হয় এক মাদক ব্যবসায়ীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ