Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বুকের ডাকবাক্স’ দিয়ে প্লেব্যাকে ফিরলেন এলিটা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৩:৫২ পিএম

দীর্ঘদিনের নীরবতা ভেঙ্গে প্লেব্যাক করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এলিটা করিম। গানটির কথা ও সুর এ সময়ের ব্যস্ত সুরকার এস আই শহীদের। ‘বুকের ডাকবাক্স’ শিরোনামের এই গানটি তৈরি হয়েছে আসিফ ইকবাল জুয়েলের নির্মানাধীন সিনেমা ‘চোখ’ এর জন্য।

গানটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী এসআই শহীদ। তিনি বললেন, ‘সিনেমার গানে সব সময় কমার্সটা প্রায়োরিটি পায়। কিন্তু এরপরও কিছু গান থাকে অন্যরকম। যেখানে গল্প বা গল্পের অবস্থানটাই মুখ্য থাকে। বুকের ডাকবাক্স এমনই একটি গান। আমার বিশ্বাস শ্রোতারা এটি পছন্দ করবেন।’

গানটি প্রসঙ্গে এলিটা করিম বলেন, ‘আমি সাধারণত একটু বেছে বেছে কাজ করি। কথা ও সুর পছন্দ না হলে গান গাইতে ইচ্ছে করে না। আমি মনে করি একজন শিল্পীর এই স্বাধীনতা থাকা উচিত। এই গানের কথা ও সুর ভালো লাগায় গেয়ে ফেললাম। সচরাচর যে ধরনের গান করি, তার থেকে এটি ভিন্ন; শ্রোতারা তা টের পাবেন।’

‘চোখ’ সিনেমাটি নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে। এরই মধ‌্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এতে অভিনয় করেছেন—শবনম বুবলী, নিরব, রোশান, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ