Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোবিন্দগঞ্জে পানির গভীর কুপে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৪:৪৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানির ট্যাঙ্ক সাদৃশ্য গভীর কূপে পড়ে গিয়ে আপন দুই ভাইয়ের মৃত্যু খবর পাওয়া গেছে। নিহত দুইব্যক্তি হলেন হাসান (৩০) ও হাবিবুর (২৫)। তারা সম্পর্কে আপন দুই ভাই।
সোমবার (১৯ এপ্রিল) ভোর চারটার দিকে দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন ওই গ্রামের আফতাব উদ্দিনের দুই ছেলে
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, ভোরে মৃত হাবিবুর তার স্ত্রীকে নিয়ে ওয়াশরুমে যায়। সেখান থেকে ফেরার পথে বাড়ির মধ্যে থাকা অরক্ষিত পানির ট্যাঙ্কে (গভীর কূপ) পড়ে গেলে চিৎকার দেন। এসময় ভাই হাসান ও প্রতিবেশি মিণ্টু উদ্ধারের জন্য এগিয়ে আসলে তারাও ওই কূপে পড়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত মিণ্টুসহ মৃত হাসান ও হাবিবুরকে উদ্ধার করে। এ ঘটনায় আহতদের নিকটস্থ পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।একাধিক মৃত্যুর খবরে এলাকার লোকজন ওই বাড়িতে ভীড় করছে।এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ