Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেফতার-১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৬:১৬ পিএম

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ফকদনপুরে চকলেটের লোভ দেখিয়ে এক কন্যাশিশু (৮) কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়। গত রোববার সদর থানায় ওই শিশুর মা বাদী হয়ে তার গ্রামের মৃত সামছুল হকের ছেলে জহিরুল (৩৫) কে আসামী করে মামলাটি দায়ের করলে ঐদিন রাতেই গ্রেফতার করা হয় তাকে।

মামলার বিবরণে জানা যায়, গত শনিবার জহিরুল চকলেটের লোভ দেখিয়ে ওই শিশুকে বাড়ির পার্শ্ববর্তী একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে,কিন্তু আশেপাশে লোকজনের আনাগোনা দেখে ভয় পেয়ে ১০ টাকা হাতে দিয়ে শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেয়। কিন্তু প্রতিবেশী এক শিশু ওই দিন ভুক্তভোগী শিশুটিকে অভিযুক্ত জহিরুলসহ ভুট্টা ক্ষেত থেকে বের হতে দেখে। বিষয়টি সে তার মাকে জানালে শিশুটিকে জিজ্ঞাসাবাদে সে তাকে ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করে। পরে এলাকার লোকজনসহ অভিযুক্ত জহিরুলকে ডেকে জিজ্ঞাসাবাদে সে সত্য কথা না বলে বিভিন্ন রকম কথা বানিয়ে বললে সন্দেহ হলে সরকারি জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠাকুরগাঁও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ