Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঈদ ও রমজান উপলক্ষে এসি-টিভিতে সর্বোচ্চ ৪০% মূল্য ছাড় দিচ্ছে ব্রান্ডবাজার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৬:১৮ পিএম | আপডেট : ২:৩৬ পিএম, ৩ মে, ২০২১

ঈদ এবং রমজান উপলক্ষে চলতি মাস জুড়ে সর্বোচ্চ ৪০% পর্যন্ত মূল্য ছাড়ে এসি-টিভি কেনাকাটা সুযোগ দেওয়ার ঘোষণা দিয়েছে ব্রান্ডবাজার। প্রতিষ্ঠানটির কর্নধার আসাদুজ্জামান বলেন, বৈশ্বিক মহামারির কারণে আমাদের দেশে চলছে লকডাউনলকডাউনে ঘড়ে বসে অনলাইন থেকে যেকোন ব্র্যান্ডের এসি-টিভি ক্রয়ের সুযোগ থাকছে বিশেষ মূল্য ছাড়ে।

ব্রান্ডবাজার-এর কর্ণধার জনাব আসাদুজ্জামান

তিনি আরও বলেন, ১০০% অরিজিনাল ব্র্যান্ডের যেকোন এসি-টিভি কেনাকাটার ক্ষেত্রে গ্রাহক পাবেন ওয়ারেন্টি, ক্যাশ-অনডেলিভারি সহ ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারির নিশ্চয়তা। ঘড়ে বসে অনলাইনে এই অফার পেতে (লিংক) এ ভিজিট করুন।এছাড়াও সরাসরি 01799922318 নাম্বারে ফোনে অর্ডার দেওয়ার সুযোগও থাকছে। দেশের ইকমার্স সাইট থেকে কেনাকাটার ক্ষেত্রে গ্রাহক বিলম্বিত ডেলিভারির ক্ষেত্রে যে বিরম্বনার শিকার হন, ব্রান্ডবাজার থেকে কেনাকাটার ক্ষেত্রে সেই সুযোগ নেই।বরং ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি এবং ক্যাশ-অন ডেলিভারির সুযোগতো থাকছেই।

বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের এসি, টিভি সহ নানা ডিভাইসের উপর ব্রান্ডবাজারে বিশেষ মূল্য ছাড়ের এই ‘ঈদ উৎসব’ চলবে পুরা রমজান মাস জুড়ে। ‘ঈদ উৎসব’ এ অংশগ্রহণ করতে অথবা আপনার পছন্দের এসি-টিভি কিনতে এখানে ভিজিট করুন



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ