Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮, ২৮ রমজান ১৪৪২ হিজরী

লকডাউন : দিল্লিতে মদের দোকানে দীর্ঘ লাইন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৬:৫১ পিএম

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে দিল্লিতে আজ সোমবার রাত ১০টা থেকে ছয় দিনের লকডাউন শুরুর ঘোষণা আসার পর শহরজুড়ে মদের দোকানগুলোতে ভিড় লেগেছে। বিভিন্ন এলাকায় মদের দোকানের বাইরে লম্বা লাইনের ছবি আর ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

নয়াদিল্লিভিত্তিক টেলিভিশন এনডিটিভির সোমবারের এক অনলাইন প্রতিবেদন অনুযায়ী দিল্লির দরিয়াগঞ্জ, করোলবাগ, গোলে বাজার, খান বাজারসহ— শহরের সর্বত্র মদের দোকানের বাইরে মানুষকে এ রকম দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মদ কিনতে দেখা গেছে।

এর আগে গত বছরও দীর্ঘদিন লকডাউনের পর সেবার মদের দোকান খুলে দিতেই এ রকম বড় বড় লাইনের সাক্ষী হয়েছিল দেশটির বিভিন্ন শহর। এবার দ্বিতীয় দফায় দেশটিতে আরও ভয়াবহ প্রকোপ চলছে করোনার।

গত কয়েক সপ্তাহ ধরে দিল্লির করোনা পরিস্থিতির ভয়ঙ্কর অবনতি হয়েছে। প্রতিদিন আক্রান্ত-মৃত্যু লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতের রাজধানী শহরটিতে। গত ২৪ ঘণ্টায় শুধু দিল্লিতে আক্রান্ত হয়েছেন ২৫ হাজার ৪৬২ জন। এই সংক্রমণ ঠেকাতেই জারি হয়েছে লকডাউন

মুখ্যমন্ত্রী কেজরিওয়াল সোমবার সকালে ঘোষণা দিয়েছেন, আজ ১৯ এপ্রিল রাত ১০টা থেকে শুরু হয়ে এই লকডাউন চলবে আগামী সোমবার ভোর পর্যন্ত। ঘোষণা শুনেই সপ্তাহের ‘খোরাক’ জোগাড় করতে সুরাপ্রেমীরা লাইন দিয়েছেন মদের দোকানের সামনে। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ