Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্ত কারাবন্দী ঠিকাদার জি কে শামীম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৭:০৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় কারাবন্দী ঠিকাদার জি কে শামীমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) জেলার মাহবুবুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান। এ ঘটনায় ঢাকা কেন্দ্রীয় কারাগারের একটি ওয়ার্ড ও হাসপাতালের অপর একটি ওয়ার্ড লকডাউন ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

জেলার মাহবুবুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কারাগারে থাকা জি কে শামীম শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কারা হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার শারীরিক অবস্থা ঠিক না হলে গত তিনদিন আগে বিএসএমএমইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার করোনা পরীক্ষা করলে পজিটিভ আসে। ২০১৯ সালের ২০ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযানের সময় বিদেশি মদ ও বিপুল পরিমাণ নগদ টাকাসহ জি কে শামীমকে তার নিকেতনের বাসা থেকে গ্রেফতার করে র‌্যাব।



 

Show all comments
  • Alamgir ১৯ এপ্রিল, ২০২১, ৮:০৯ পিএম says : 0
    Gk samim
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ১৯ এপ্রিল, ২০২১, ১১:৩৯ পিএম says : 0
    এইটা সরকারের চালাকি করনা রুগি দিয়ে তার খাওয়া দাওয়া এবং তার খেদমত করতে দেওয়া হয়। যেন তাকে করনায় আক্রম করে। জি কে শামিম কে সরকার হত্যা করতে চেষ্টা করিতেছে। অন্নথায় জেলখানায় করনা কি করে আক্রম করে। সেখানে তো আর লকডাউন মানতেছেনা সেটা নয়।অবশ্যিই সরকারের চালাকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ