Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে পুলিশ ও হেফাজতের ধাওয়া-পাল্টা ধাওয়া : আহত ৩

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৭:২২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে পুলিশ ও হেফাজত কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশসহ কমপক্ষে ৩জন আহত হয়েছে। আহত দুই পুলিশ সদস্যরা হচ্ছেন এএসআই বোরহান ও এসআই নাজমুল। এছাড়া আহত অপরজন হচ্ছে রাজিব হোসেন নামে এক পথচারী। এই ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুর আড়াইটায় জিনজিরা ইউনিয়নের মান্দাইল এলাকায়।

জানা যায়, মান্দাইল এলাকায় মান্দাইল জামিয়াতুল মাদ্রাসা ও তার আশেপাশের এলাকা থেকে প্রায় শতাধিক হেফাজত নেতাকর্মী জড়ো হয়ে মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এসময় পুলিশের সাথে হেফাজত কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে মামুন নামের এক হেফাজত কর্মীকে আটক করা হয়। সে মান্দাইল এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবীর বলেন, হেফাজতের হামলার আশঙ্কায় আগে থেকেই কেরানীগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। আজ জোহরের নামাজ শেষে মান্দাইল মাদ্রাসা থেকে হেফাজত কর্মীরা মিছিল নিয়ে বের হলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এতে হেফাজত কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটখেল নিক্ষেপ করে। এতে ২ পুলিশ সদস্যসহ ৩ জন আহত হয়। আটক করা হয় এক হেফাজত কর্মীকে। বাকিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য রবিবার রাতে থানা আক্রমণের আশংকায় কেরানীগঞ্জ মডেল থানায় অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। থানার চারপাশে নিরাপত্তা ব্যবস্থা বেশ জোরদার করা হয়েছে।



 

Show all comments
  • ।।শওকত+আকবর।। ১৯ এপ্রিল, ২০২১, ১১:০৪ পিএম says : 0
    করোনায় আক্রান্ত দেশ।জীবন আর মৃর্ত এই নদীর মোহনায় দাড়িয়ে আছে মানুষ।জীবন আর জীবিকার শংখায় মানুষ চিন্তামগ্ন।এ সময় কেন ই বা ধরপাকর আর কেনো ই বা মিছিল?
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ১৯ এপ্রিল, ২০২১, ১১:৩২ পিএম says : 0
    পুলিশদের বিবেচনা করা উচিত তাদের মধ্যে যদি একশো পুলিশ হয় তার মধ্যে নব্বই জন মুসলমান এর সন্তান। নিজের ধর্মের পতি একটু খেয়াল করতে হবে।চিরদিন পুলিশ থাকবে না আর একদিন আল্লা ও রাসুলের নামে তার দাফন হবে।বিসমিল্লাহে আলা মিননাতুর রাসুলআললা বলে দাফন করবে।এই আলেমরাই তাকে দাফন ও জায়নামাজ দিবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ