Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

যে কারণে নূরের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা হলো সিলেটে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ৭:২৪ পিএম | আপডেট : ৯:১৮ পিএম, ১৯ এপ্রিল, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ফেসবুক লাইভে আওয়ামী লীগের নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধে আঘাত করে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে সিলেটে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানায় আজ সোমবার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা কিশোর জাহান সৌরভ বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। মামলার বিষয়ে কিশোর জাহান সৌরভ বলেন, ডাকসুর সাবেক ভিপি নূর সম্প্রতি ফেসবুক লাইভে ‘আওয়ামী লীগের কেউ প্রকৃত মুসলমান হতে পারেন না, প্রকৃত মুসলমান কেউ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকতে পারেন না’ -এমন একটি বক্তব্য দিয়েছেন। যে বক্তব্যে আমরা যারা আওয়ামী লীগ এবং ছাত্রলীগের সঙ্গে জড়িত তারা খুবই ব্যথিত হয়েছি এবং ক্ষুব্ধ হয়েছি। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতেই এই মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • Jack+Ali ১৯ এপ্রিল, ২০২১, ৯:৪৭ পিএম says : 0
    If awami leage is muslim then why our country is not ruling by Qir'an.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ