Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

পিরোজপুরে ড. তারেক শামসুর রেহমানের দাফন

পিরোজপুর সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুরে শিক্ষক ও কলামিস্ট ড. তারেক শামসুর রেহমানের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল ১০টায় পিরোজপুর শহরের পুরাতন ঈদগাহ মাঠে জানাযা নামায শেষে পিরোজপুর পৌর কবরস্থানে মা বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

ড. তারেক শামসুর রেহমানের ভাই খালিদ শহিদুর রহমান মিঠু জানান, তার স্ত্রী ও সন্তানের ইচ্ছায় প্রথমে সিদ্ধান্ত নেয়া হয়েছিল তাকে ঢাকায় দাফন করা হবে। কিন্তু ভাইয়ের ইচ্ছা ছিল তাকে মা বাবার পাশে দাফন করা হবে। পরে তার শেষ ইচ্ছে অনুযায়ী লাশ ঢাকা থেকে পিরোজপুরে নিয়ে দাফন করা হয়।
পিরোজপুর শহরের উকিলপাড়া এলাকায় ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন ড. তারেক শামসুর রেহমান। অ্যাডভোকেট আতাউর রহমান ও শিরিন রহমানের বড় ছেলে ড. তারেক শামসুর রেহমান ছোটবেলা থেকেই তিনি ছিলেন অত্যন্ত মেধাবী। ড. তারেক শামসুর রেহমানের স্ত্রী শ্যামলী রহমান ও একমাত্র মেয়ে অনামিকা রহমান যুক্তরাষ্টের টেক্সাসে বসবাস করছেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে উত্তরা-১৮ নম্বর সেক্টরের রাজউকের আবাসিক প্রকল্পের দোলনচাপা বিল্ডিংয়ের ১৩০৪ নম্বর ফ্ল্যাট থেকে শামসুর রেহমানের লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. তারেক শামসুর রেহমানের দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ