Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

বাধ্যতামূলক অবসরে সোনারগাঁ থানার সেই ওসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১০:১৬ পিএম

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠানো হয়েছে। সোমবার বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এ সিদ্ধান্ত জানানো হয়।

মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা প্রজ্ঞাপনে বলা হয়, রফিকুলের চাকরির মেয়াদ ২৫ বছর পূর্ণ হওয়ায় সরকারি চাকরি আইন, ২০১৮ এর ৪৫ ধারা অনুযায়ী তাকে অবসরে পাঠিয়েছে সরকার। বিধি মোতাবেক অবসরজনিত সকল সুবিধা পাবেন।

সোনারগাঁয়ের একটি রিসোর্টে দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধের পর হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে ছাড়িয়ে নিতে ব্যাপক হামলা চালায় সংগঠনটির নেতাকর্মীরা। তাদের তাণ্ডবের সময় পুলিশ নির্লিপ্ত ছিল বলে অভিযোগ ওঠে।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৯ এপ্রিল, ২০২১, ১১:২২ পিএম says : 0
    ইনসআললাহ এখন যদিও অপসর হয়ে থাকে। এমন একদিন আসবে এই ওসির সততার জন্য তাকে আবার বহাল করা হবে।ইনসআললাহ ইহুদিবাদ সরকারের পতন ইনসআললাহ সমনিকটে ।ভয়ের করার কারন নাই।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৯ এপ্রিল, ২০২১, ১১:৫৩ পিএম says : 0
    আরে বেটা গোলি করে ডজন খানেক মেরে ফেললে আজ ততমার চাকরীর এই দশা হতো না। মরলে সাধারন জনগন বা কিছু গরিব মিসকিন মরতো- তোমার কি!ভাল সাজতে গিয়ে চাকরীটা হারাইলা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাধ্যতামূলক অবসর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ