Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আইনজীবী এনরোলমেন্ট পরীক্ষার ফলাফল চলতি মাসেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষার ফল শিগগিরই ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।
গতকাল সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার ফল শিগগিরই প্রকাশ করা হবে। ফলাফল দ্রুত প্রকাশের জন্য এবার বিচারকদের বাইরে খাতা দেখানো হয়েছে। চলতি মাসের শেষ দিকে ফল প্রকাশ করতে পারবো বলে আশা করছি।
প্রসঙ্গত: চলতিবছর আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা দুই ধাপে অনুষ্ঠিত হয়। গত ২৭ ফেব্রুয়ারি বিশৃঙ্খলার কারণে বাতিল হওয়া পাঁচ কেন্দ্রের আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর আগে গত বছরের ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত লিখিত পরীক্ষা চলাকালে এসব কেন্দ্রে বিশৃঙ্খলা দেখা দেয়। এ পেক্ষিতে পাঁচটি কেন্দ্রের পরীক্ষা বাতিল করা হয়।
তবে ওইদিন বাকি চারটি কেন্দ্রের পরীক্ষা সুষ্ঠ’ভাবে সম্পন্ন হওয়ায় সেগুলো বহাল রাখা হয়। দুই ধাপে ১৩ হাজার শিক্ষানবীশ আইনজীবী পরীক্ষায় অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী

২০ সেপ্টেম্বর, ২০২১
২৭ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ