Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

মাগুরায় কর্মরত এসআই সালাউদ্দিন নড়াইলে ভাইয়ের হাতে খুন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১১:১১ পিএম

মাগুরায় পুলিশের বিশেষ শাখায় কর্মরত এসআই সালাউদ্দিন নড়াইলের লোহাগড়ার বাতাসি গ্রামে পারিবারিক কলহে আপন ভায়ের হাতে খুন হয়েছেন। নড়াইলের লোহাগড়া উপজেলায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই মোহাম্মদ সালাউদ্দিন (৪৩) নিহত হয়েছে। নিহত মোহাম্মদ সালাউদ্দিন মাগুরায় ডিএসবি শাখায় কর্মরত ছিলেন। সে লোহাগড়া শালনগর ইউনিয়ন এর বাতাসি এলাকার হাজী মোহাম্মদ মান্নান মিয়ার ছেলে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দুপুরের দিকে লোহাগড়ার বাতাসী গ্রামের মান্নান শেখের বড় ছেলে মোঃ সালাউদ্দিন শেখ (৪৫) ও ছোট ছেলে জসিম উদ্দিনের মধ্যে জমি ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির এক পযায় ছোট ভাই জসিম উদ্দিন শেখ শাবল দিয়ে বড়ভাই সালাউদ্দিনের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে তারপর তার নাকে মুখে আঘাত করতে থাকলে মেঝ ভাই গিয়াসউদ্দিন (৪০) ঠেকাতে আসলে সেও আহত হয়।

প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সালাউদ্দিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে ফুলতলা নামক স্থানে পৌছলে তিনি মারা যান। পারিবারিক সূত্রে আরো জানাযায় সালাউদ্দিন পুলিশের উপপরিদর্শক হিসাবে মাগুরা জেলায় কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ