Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৮১, মৃত্যু ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১১:১২ পিএম

খুলনায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত আরও ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে খুমেকের পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে ।

খুলনা মেডিকেল কলেজের করোনা ইউনিট সূত্রে জানা যায়, সোমবার রাত ৯ টার দিকে খুলনা মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে আঃ আজিজ (৬০) মারা যান। তিনি খুলনার নিউ মার্কেট এলাকার মৃত হাতেম আলীর ছেলে ।

দুপুর সাড়ে ১২ টার দিকে মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় কুলসুম বেগম (৭৯) মারা যান। তিনি খুলনা মহানগরীর নিরালা এলাকার নুর মোহাম্মদ খানের স্ত্রী। ১৪ এপ্রিল তিনি করোনা আক্রান্ত অবস্থায় খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

এর আগে, ভোরে একই ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় খালিশপুর বঙ্গবাসী এলাকার জলিল হাওলাদারের ছেলে আঃ হাই (৪৮) মারা যান। তিনি করোনা আক্রান্ত হয়ে ১৮ এপ্রিল মেডিকেলে করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

খুলনা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল ডা. মেহেদী নেওয়াজের দেওয়া তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ২৮০ জনের করোনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৭১ জন রয়েছে। এছাড়া বাগেরহাটের ৮ জন, যশোরের একজন ও পিরোজপুর জেলার একজন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ