Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিঙ্গাপুর গেলো বিমানের বিশেষ ফ্লাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:৪৭ পিএম

প্রবাসীদের নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছে বিমানের বিশেষ ফ্লাইট। পাঁচ দেশে বিশেষ ফ্লাইট চালুর ৪র্থ দিনে সিঙ্গাপুর গেল বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট।
বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২০ এপ্রিল) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার বলেন, সকাল ৮টা ১৩ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০৬ যাত্রী নিয়ে ফ্লাইটটি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছে।
গত ৫ এপ্রিল থেকে সরকার ঘোষিত বিধিনিষেধের মধ্যে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে। 'সর্বাত্মক লকডাউনের' কারণে ১৪ এপ্রিল থেকে আন্তর্জাতিক রুটের ফ্লাইটও বন্ধ ঘোষণা করা হয়। এর মধ্যে প্রবাসীদের আসা-যাওয়ার কথা বিবেচনায় নিয়ে ১৭ এপ্রিল থেকে ৫ রুটে বিশেষ ফ্লাইট চলাচলের অনুমতি দেওয়া হয়।

রুটগুলো হলো- সউদী আরব, সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর, কাতার ও ওমান। এর মধ্যে অন্য চার দেশে দেশি-বিদেশি এয়ারলাইনসগুলো ফ্লাইট পরিচালনা করলেও সিঙ্গাপুরে কেউ ফ্লাইট পরিচালনা করছিল না। এনিয়ে বিমানবন্দরে বিক্ষোভও করেছেন যাত্রীরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিঙ্গাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ