Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১ আশ্বিন ১৪২৮, ০৮ সফর ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাত গ্রেপ্তার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৪:০৪ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া এলাকার একটি বাগান থেকে মঙ্গলবার ভোররাতে তালিকাভূক্ত শীর্ষ তিন ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি,দুই রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার পাঁচপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাত মাহামুদুল হাসান রিপনের নেতৃত্বে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল ডাকাত দল। এ খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে সদর উপজেলার পাচঁপাড়া এলাকার মাহমুদুল হাসান রিপন, আলম উদ্দিন ও জামিরতলী এলাকার বাবলু মিয়া। তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৭ থেকে ১২টি মামলা রয়েছে। সবাই পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ডাকাত বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ফজলুল হক জানান, গ্রেপ্তারকৃত এ তিন ডাকাত পুলিশের তালিকাভূক্ত। তাদের বিরুদ্ধে ৭ থেকে ১২টি করে মামলা রয়েছে। এছাড়া অন্য ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চলছে। বর্তমানে চন্দ্রগঞ্জ থানায় তদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ