Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

বগুড়ায় শিবগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৭:৪৯ পিএম

বগুড়ার শিবগঞ্জে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইউছুফ আলী (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দ দক্ষিণ পাড়ার নুরুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দ দক্ষিণপাড়া গ্রামের ৭ম শ্রেণীর এক ছাত্রী দীর্ঘদিন যাবত তার নানার বাড়ী মোকামতলা ইউনিয়নের সাতআনা চাকলমা গ্রামের থেকে লেখাপড়া করত। গত কয়েক দিন পূর্বে মেয়েটি তার বাবার বাড়ীতে আসে। মেয়েটি বাবার বাড়ী থেকে প্রাইভেট পড়ার জন্য যাতায়াত করতে থাকলে ইউসুফ আলীর সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে অভিযুক্ত মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে ও ফুসলিয়ে রাতের আঁধারে বাড়ীর পার্শ্বে নিয়ে গিয়ে বেশ কয়েক দিন ধর্ষণ করা হয়েছে ।

এরপর মেয়েটি বিবাহের কথা বললে ধর্ষক বিভিন্ন তাল বাহানা করে। এঘটনা মেয়েটির পরিবার জানাতে পারলে সোমবার মেয়েটিকে সঙ্গে নিয়ে তার বাবা থানায় আসে। মামলার পরপরই শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি জানার পরপরই ধর্ষককে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ