Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লোহাগড়ায় ভাইয়ের লাঠির আঘাতে এসআই নিহত

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

জমাজমি নিয়ে বিরোধের জের ধরে লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই পুলিশের এসআই সালাউদ্দিন মিয়া (৪৫) নিহত হয়েছেন। গত সোমবার দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া-বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি মাগুরা জেলার পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামের হাজী আব্দুল মান্নান মিয়ার ছোট ছেলে জসিমউদ্দিন মিয়ার সঙ্গে বসতবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বড় ছেলে সালাউদ্দিন মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময়ে গ্রামবাসী ও আত্মীয়স্বজন সালিস বৈঠক করেও দ্ব›দ্ব মেটাতে পারেনি। গত সোমবার দুপুরে জমি নিয়ে ছোট ভাই জসিমউদ্দিনের সাথে কথা-কাটাকাটি হয়। এ সময় অন্য ভাই গিয়াসদ্দিন ও তাদের পিতা মান্নান মিয়া ঠেকাতে চেষ্টা করেন। এক পর্যায়ে জসিম উদ্দিন লাঠি দিয়ে সালাউদ্দিনের মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে নড়াইল সদর হাসপাতালে রেফার্ড করে। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকালে তার মৃত্যু হয়। এ সময় তাকে পথিমধ্যে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্ব›েদ্ব খুন হয়েছেন সালাউদ্দিন। সন্ধ্যায় লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন