Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

জাল ভিসা ও টিকিটসহ প্রতারক আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর এলাকা থেকে জাল ভিসা ও বিমান টিকিটসহ শাহজাহান মিয়া (৩২) নামের এক প্রতারক ও মানব প্রাচারকারী চক্রের সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তার কাছ থেকে বেশ কয়েকটি ভুয়া নিয়োগপত্র, জাল ভিসা ও জাল বিমান টিকিট উদ্ধার করা হয়।

বিমান টিকিট বিক্রি করে সাধারণ মানষের সাথে প্রতারণা করে আসছিল। রোববার রাতে গোপন সংবাদ পেয়ে ওই চক্রের এক সদস্য শাহজাহানকে আটক করে ময়মনসিংহ র‌্যাব-১৪। আটক শাহজাহান ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শাহজাহান মিয়ার বিরুদ্ধে জাল নিয়োগপত্র, ভিসা ও বিমান টিকিট দিয়ে গ্রামের মানুষদেরকে বিদেশে পাঠানোর প্রতিশ্রুতি দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ ছিল। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় গত রোববার রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর সদরের রহমতগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় নেত্রকোনার পূর্বধলা থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন