Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশ আমার গায়ে হাত দিয়েছে : কাদের মির্জা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৮:২১ পিএম

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা পুলিশের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ করেছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ অভিযোগ করেন। কাদের মির্জা অভিযোগ করেন, পুলিশ তার সাতজন কর্মীকে গ্রেপ্তার করে নির্যাতন করে।

সকালের দিকে খবর পেয়ে তিনি তাদের দেখতে থানায় যান। তাদের অবস্থা ভালো ছিল না। ফেরার পথে তার ওপর আক্রমণ চালান এডিশনাল এসপি। তিনি বলেন, ‘অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদ আমার গায়ে হাত দিয়েছেন। ১০ বার করে বলেছি, আমি ডিএস মর্যাদার। তুমি আমার গায়ে হাত দিচ্ছ কেন? তিনি এরপরও আমার গায়ে হাত দিয়েছেন।’ কাদের মির্জা আরও বলেন, ‘ওসি আমার সহকারী সাজুকে মারধর করেছে। তার মোবাইল কেড়ে নিয়েছে। এরপর ফেরত আসার পথে এডিশনাল এসপি, ওসিসহ পুলিশ আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করেছে।’

এদিকে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শামীম আহমেদ কাদের মির্জার এ অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন, কাদের মির্জা থানায় গিয়ে সরাসরি থানা হাজতের সামনে চলে যান। আমি শুধু তাকে বলেছি, আপনি ওসির রুমে আসেন। এছাড়া আর কোনো কথা হয়নি এবং কারো গায়ে হাত তোলার প্রশ্নই উঠে না।



 

Show all comments
  • গালীব pasa ২০ এপ্রিল, ২০২১, ৯:১০ পিএম says : 0
    মির্জার কথা ঠিক।ফুলিশ কি চিজ যে চিনেছে সে বুজেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ