Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে ওই দুইজনের লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী গ্রামের সফর উদ্দিনের ছেলে সোহাগ মিয়ার সাথে প্রায় ১৬ বছর আগে বিয়ে হয় পাড়াপাচাশি গ্রামের আব্দুস সোবানের মেয়ে বিলকিস আক্তারের (৩৫)। তাদের ঘরে ৫টি সন্তান রয়েছে। স্বামীর সাথেও তার ছিল সোহার্দ্যপূর্ণ সম্পর্ক। তবে, গত সোমবার রাতে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। ঘটনার সময় স্বামী স্থানীয় বাজারে অবস্থান করছিল। অপরদিকে, রাজিবপুর ইউনিয়নের উজানচরনওপাড়া (মানদীরচর) গ্রামের জালাল উদ্দিনের মানসিক প্রতিবন্ধী ছেলে আসাদুল ইসলাম (২৫) বাড়ির পাশে একটি গাছের ডালে মাফলার দিয়ে আত্মহত্যা করে। উভয় লাশ উদ্ধার করে পুলিশ মর্গে প্রেরণ করেছে। পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি ইউডি মামলা করা হয়েছে। ঈশ^রগঞ্জ থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন