Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় কর কমিশনার আলী আসগরের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৮:৫১ পিএম

করোনায় আক্রান্ত হয়ে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর বিভাগের কমিশনার মো. আলী আসগর মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় এনবিআরের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, এনবিআরের কর বিভাগের কমিশনার মো. আলী আসগর করোনায় আক্রান্ত হয়ে বিকাল ৫টা ১৯ মিনিটে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি কর বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। তিনি ত্রয়োদশ বিসিএসের কর ক্যাডারের একজন মেধাবী, দক্ষ ও চৌকষ কর্মকর্তা ছিলেন। কর আপিল জোন-৩ এ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এনবিআর সূত্রে জানা যায়, আসগর আলীর করোনা শনাক্ত হওয়ার পর বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত পাঁচ দিন ধরে আইসিইউতে ছিলেন।

কর কমিশনার আলী আসগরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিনিয়র সচিব, আইআরডি ও এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

আলী আসগরের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানায়। এলাকায় নানাবিধ সামাজিক কল্যাণমূলক কাজে সম্পৃক্ত ছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন কর কমিশনার আলী আসগর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ