Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর গলাচিপায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৮:৫৫ পিএম

পটুয়াখালীর গলাচিপার গজালিয়া ইউনিয়নে ১২ বছরের বাক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ব্রীজ বাজারের চায়ের দোকানদার মোঃ জালাল গাজী (৬৫) কে। আজ রবিবার বিকেল পৌনে চারটার দিকে গলাচিপা থানার কল্যাণ কলস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম) স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গত ২ এপ্রিল ধর্ষণের শিকার হন ১২ বছরের বাক প্রতিবন্ধী শিশুটি। ঐ দিন দুপুর আনুমানিক ২টায় শিশুটি দোকানে গেলে খাবারের প্রলোভন দিয়ে দোকানের পিছনে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে পার্শ্ববর্তী মোঃ রেজাউল গাজী নামে এক ব্যক্তি ঘটনাস্থলে ছুটে গেলে জালাল গাজী দৌড়ে পালিয়ে যায়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে হুমকি-ধামকি দিয়ে মামলা থেকে বিরত রাখার চেষ্টা করে। পরবর্তীতে গত ১৯ এপ্রিল ভুক্তভোগী পরিবার গলাচিপা থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের একটি দল আজ (মঙ্গলবার) বিকেল পৌনে চারটার দিকে দিকে গলাচিপা থানার কল্যাণ কলস এলাকা থেকে জালাল গাজীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ