Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মন্ত্রীর স্ত্রীর টাকার হিসাব আমার কাছে আছে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সেতুমন্ত্রী ওবাদুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ওপর পর্যায় থেকে যে সব কথা বলে দুঃখ লাগে, কষ্ট লাগে। একটা লোক আমার আহত কর্মীদেরকে দেখতে আসে নাই। একটু খোঁজ খবর নিতে আসে নাই আ.লীগ। সেই আ.লীগ থেকে আমি এজন্যই পদত্যাগ করেছি। এ আ.লীগ এখন পথহারা আ.লীগ, এ আ.লীগ অপশক্তির আ.লীগ, এ আ.লীগ এখন অস্ত্রবাজদের আ.লীগ। এ আ.লীগ টেন্ডারবাজ চাকরি বাণিজ্য করে তাদের আ.লীগ। আমাদের মত ৪৭ বছরের ত্যাগি কর্মীরা আজকে আ.লীগে শুধু এখানে নয়, বাংলাদেশের কোথাও আজকে নেই। আজকে অপরাজনীতির হোতারা আ.লীগ নিয়ন্ত্রণ করছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেইসবুক অ্যাকাউন্ড থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অধিকাংশ ঠিকাদার বিএনপি। ২/৪ জন ঠিকাদার আ.লীগের আছে। তারা কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে। সেখান থেকে মাসোহারা তুলে মন্ত্রীর এপিএস। সেটাকে তিন ভাগ করে বেলায়েত। সেখান থেকে তারা এক ভাগ অফিসারদের জন্য রাখে, এক ভাগ তারেক জিয়ার জন্য পাঠায় এক ভাগ মন্ত্রীর স্ত্রীকে দেয়। মন্ত্রীর স্ত্রীর দেশে বিদেশে কত হাজার কোটি টাকার সম্পদ আছে, বাড়ি গাড়ি আছে, এটার হিসাব আমার কাছে আছে। যথা সময়ে যথাস্থানে পোঁছাবো। আর আল্লার কাছে বলুম। যেহেতু আমাদের কেউ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন