Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় আগুনে পুড়ে দুইটি ঘর ভস্মীভূত

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১০:০৫ পিএম

পুঠিয়ায় আগুনে পুড়ে দুইটি ঘর ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টা ৫০ মিনিটে উপজেলার জিউপড়া ইউনিয়নের সেনভাগ গ্রামের হাসেম আলীর ঘর থেকে এ আগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। কিছুক্ষণের মধ্যে আগুন আশেপাশের দুইটি বাড়িতে ছড়িয়ে পড়ে। স্থানীয় এলাকাবাসী ও ফায়ারসার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে আব্দুস সামাদের দুইটি ঘর আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস ইনচার্জ জানিয়েছেন।

পুঠিয়া ফায়ারসার্ভিস ইনচার্জ মখলেছুর রহনমান অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, জিউপাড়া ইউনিয়নের সেনভাগ গ্রামের হাসেম আলীর ঘরে ফ্যানের সুইচ দেওয়ার সাথে সাথে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুন লেগে যায়। এসময় আমরা খবর পেয়ে দ্রুত সেখানে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আমরা সেখানে পৌঁছানোর আগে আগুন ছড়িয়ে পড়ার কারণে আব্দুস সামাদের দুইটি ঘর এবং পাশের তার ভাইয়ের একটি রান্না ঘর ও মর্জিনা বেগম নামের এক নারীর একটি খেরের ঘর আগুনে পুড়ে যায়।

এছাড়াও তিনি বলেন, আগুনে পুড়ে ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং উদ্ধার করা হয়েছে দুই লক্ষ টাকার মত। তবে ক্ষতিগ্রস্থ পরিবার ও স্থানীয়দের মতে ক্ষয়ক্ষতির পরিমাণ দুই থেকে তিন লক্ষ টাকার মত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ