Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

 মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ৬টায় বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন। রুতর আহত মৃত ইশাবুদ্দিনের ছেলে মো. দৌলত সরকার ও সালাউদ্দিন সরকার, নুরুল হকের ছেলে মো. মহিউদ্দীনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়েছে। এর মধ্যে টেঁটাবিদ্ধ হয়েছেন খাসকান্দি গ্রামের মৃত দনু মিয়ার ছেলে আ. রহিম, মৃত ইশাবুদ্দিনের ছেলে স্বাধীন সরকার, মৃত রেজে সরকারের ছেলে মহাসিন সরকার, মৃত সামসুদ্দিন সরকারের ছেলে আশাদ সরকার। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে এমনটাই জানা যায়। তবে এখনো থেমে থেমে সংঘর্ষ অব্যাহত আছে। পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার এবং হাউজিং কোম্পানির গ্রæপিংকে কেন্দ্র করে নবধারা হাউজিংয়ের চেয়ারম্যান মো. শাহজাহান এবং সরকার সিটির চেয়ারম্যান খোরশেদের সাথে গতকাল সকাল সাড়ে ৬টায় সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান গ্রæপের লোকজন খোরশেদ সরকারেরের চাচাতো ভাই ইকবাল সরকারের মালিকানাধীন মিনি বাসে এবং নুরুল হক সরকারের বসতঘরে আগুন দেয় এবং বেগম বাজারে ৮-১০টি দোকান ভাঙচুর করে। তবে গত সোমবার রাতে শাহজাহান গ্রæপের আলি আকবরের গাড়িতে অতর্কিত হামলা চালায় খোরশেদ গ্রুপের লোকজন।
আর এর জের ধরেই এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়ে। সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে ৪ রাউন্ড গুলি ছুড়তে হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ