Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ী পৌরসভার মেয়র রংলাল বাবু ভারতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১১:৪৬ এএম

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২ বারের জনপ্রিয় মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু ইন্তেকাল করেছেন। । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২:ছেলে, ১ মেয়ে, অসংখ্য আত্নীয়স্বজন, দলীয়, নেতা কর্মী, সমর্থক রেখে গেছেন।
জনপ্রিয় এই মেয়র এর আগের টার্মে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। সম্প্রতি দলীয় প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নারকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করে বিপুল ভোটে জয়লাভ করেন।

অত্যান্ত সদালাপী, সদাহাস্যজ্জল, জনবান্ধব ব্যক্তি ছিলেন তিনি। তাঁর হার্টে অস্ত্রপাচার করে ভারতের ব্যাঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং সেখানেই আজ বুধবার সকাল ৫ʼ৩০ মিনিটে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর এলাকার পৌঁছা মাত্রই গোদাগাড়ী পৌরসভার বাতাস ভারী হয়ে উঠে। আত্নীয়স্বজন, দলীয় নেতা, কর্মী, সমর্থক কান্নায় ভেঙে পড়েন, অনেকেই মেয়রের ২ নং ওয়ার্ডের মহিশালবাড়ী মহল্লায় বাড়ীতে ভীড় করেন। কেউ কেউ উচ্চু স্বরে কান্নাকাটি করতে থেকেন। কে কাকে শান্ত্বনা দিবে সে ভাষা যেন সবাই হারিয়ে ফেলেছেন, এক হৃদয় বিদারক দৃশ্যের আবতারনা হয়। দলমত নির্বিশেষে ফেসবুকে ও মসজিদের ইমামগন মাইকিং করে মেয়র মনিরুল ইসলাম বাবু মৃত্যুর সংবাদটি ব্যপকভাবে প্রচার করা হয়। মেয়য়ের মরদেহ দেশে আসার পর তার নামাজের জানাজা সময় জানা যাবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ