Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভৌতিক সিনেমা ‘জতুগৃহ-তে বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১:১৩ পিএম

পরিচালক সপ্তাশ্ব বসু তার নতুন ছবি 'জতুগৃহ’-এর শুটিং শুরু করবেন খুব শিগগিরই। মে মাসের মাঝামাঝি গোটা টিম পাড়ি দেবে দার্জিলিংয়ে। পাহাড়ি অঞ্চলে শুরু হবে সিনেমার কাজ। সিনেমাটির মুখ্য চরিত্রে থাকবেন বনি সেনগুপ্ত ও অনামিকা। রূপালি পর্দায় সদ্য পা রেখেছেন কলকাতার ছোট পর্দার হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তী। কিছুদিন আগেই তার প্রথম ছবি ‘ইস্কাবন’ ছবির শুটিং শেষ করল। ছবি মুক্তির অপেক্ষায় দর্শক। তারই মধ্যে ভক্তদের চমক দিলেন অনামিকা। ‘ইস্কাবন’ এর পর অনামিকার দ্বিতীয় ছবি জতুগৃহ ।

ফেলুদা কিংবা ব্যোমকেশের হাত ধরে রহস্যময় সিনেমার প্রেমে পড়েছেন সিনে-প্রেমীরা। তাদের একাংশের দাবি, বাংলায় সেভাবে ভৌতিক চলচ্চিত্র হয় না। ভূতের সিনেমা মানেই হলিউড। তাদের এবার ভৌতিক চলচ্চিত্র উপহার দিতে চলেছে বনি-অনামিকা জুটি।

পরিচালক সপ্তাশ্ব বসু জানিয়েছেন, 'জতুগৃহ' নামটি রূপক অর্থে ব্যবহার করেছেন তিনি। সিনেমাটিতে বনি সেনগুপ্ত ও অনামিকার পাশাপাশি টোটা রায়চৌধুরীও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন।

কাহিনি অনুসারে, পাহাড়ি এলাকায় হোটেল ম্যানেজার হিসেবে চাকরি পেয়েছেন বনি সেনগুপ্ত তথা রেহান। কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর 'ঠিকানা' নামের এক হোটেলে ম্যানেজারের কাজ করতে শুরু করে। সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে একলা থাকতে ভালবাসে একটি ম্যানসনে। জায়গাটা ভুতুড়ে বলেই সবাই জানে। রেহানের লড়াই অলৌকিক শক্তির সঙ্গে!

পরিচালক আরো জানিয়েছেন, চলতি বছরের ভূত চতুর্দশীর সময় মুক্তি পেতে পারে এই সিনেমা। একদিকে নতুন সিনেমার জন্য পরিচালক যেমন উত্তেজিত, তেমনই বড় পর্দায় নতুন জুটিকে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

হরর ড্রামা এই গল্প ও চিত্রনাট্যের লেখক অর্ণব ভৌমিক। প্রযোজনায় রয়েছেন নেক্সজেন ভেঞ্চারের রক্তিম চট্টোপাধ্য়ায়। সহ প্রযোজক নিও স্টুডিয়ো, এসএসজি এন্টারটেনমেন্ট। আবহ সংগীত পরিচালনায় ডাব্বু। এই নতুন গল্প জুড়ে থাকবে সাইকোলজিক্যাল, ইমোশনাল এলিমেন্ট এবং তার সঙ্গে থাকবে হরর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ