Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের যমুনার চরে র‌্যাবের অভিযানে ১১ জন অবৈধ বালু ব্যবসায়ীকে কারাদন্ড ও জরিমানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৩:৪৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার চরে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযানে ১১ জন অবৈধ বালু উত্তোলনকারীকে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও পয়তাল্লিশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ এরশাদুর রহমান এবং ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ ইশরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

দÐিত ব্যক্তিরা হলো- ভূঞাপুর উপজেলার জগতপুর গ্রামের মৃত প্রধান আলীর ছেলে মোঃ আরমান খাঁন (৫০), ছাব্বিশা গ্রামের মোঃ বাবলু মিয়ার ছেলে বিপ্লব হোসেন (২৮), আঃ কাদেরের ছেলে মোঃ আপেন (৩৫), মৃত হায়দার আলীর ছেলে মোঃ হাফিজুর রহমান (৪৫), আরশাদ আলীর ছেলে এনামুল কবির (৫০), তাহাসেন আলীর পুত্র মোঃ ছানা (৪৫), বাগবাড়ী গ্রামের মৃত আঃ জব্বার এর ছেলে মোঃ জাহাঙ্গীর (৫০), কুঠিবয়রা গ্রামের আকবর হোসেনের ছেলে সালাম সরকার (৩০), নলিন গ্রামের মোঃ জুরান মুন্সির ছেলে মোঃ নুরুল ইসলাম (৩০), রোশনা গ্রামের মোঃ খোকন মিয়ার ছেলে ইমতেয়াছ (৩০) ও জগতপুর গ্রামের মৃত-প্রধান আলীর ছেলে ওয়াসিম আলী (৫০)।

এদের প্রত্যেকেই অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ২০ দিনের বিনাশ্রাম কারাদন্ড ও নগদ ৪৪ হাজার ৭৬২ টাকা জরিমানা করা হয়। এছাড়া বালু উত্তোলন কাজে ব্যবহৃত ৪টি ট্রাক ও ৫টি ভেকু জব্দ করা হয়েছে। তারা দীর্ঘ দিন যাবৎ অবৈধভাবে যমুনা নদী থেকে বালু উত্তলোন করে আসছিলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ