Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সূবর্ণচরে মুঠোফোনে কথার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা!

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৪:২৬ পিএম

সুবর্ণচরে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত জহুরা খাতুন (২৫), উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী।

বুধবার দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এরআগে, বুধবার ভোর রাতে সে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরজব্বর থানার উপ-পরিদর্শক মো.নুরুল ইসলাম জানান, বুধবার ওই গৃহবধূ সেহরী খেয়ে নিজর শয়নকক্ষে ঘুমাতে যায়। ভোর বেলা কোন এক সময়ে সে নিজ ঘরে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকাল বেলা গৃহবধূর ঘুম থেকে উঠতে বিলম্ব হচ্ছে দেখে শাশুড়ি তার শয়ন কক্ষে গেলে দেখতে পায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, নিহত গৃহবধূর স্বামী প্রবাসী। ইতিমধ্যে সে মুঠোফোনে কারো সাথে কথা বলত। এ ঘটনা জানাজানি হলে মুঠো ফোনে কথা বলার জেরধরে সে আত্মহত্যা করে। তবে স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ