Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও দু’জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৪:৩৫ পিএম

নোয়াখালীর সদর ও সোনাইমুড়ী উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৩জন। এদিকে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০জন। নতুন আক্রান্তের হার শতকরা ১০দশমিক ৬৭শতাংশ।

বুধবার তথ্যগুলো নিশ্চিত করেছেন, নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলা সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের হাছানপুর গ্রামের বাসিন্দা আবদুর রহিম (৫০) এর শরীরে গত ১৪এপ্রিল বুধবার করোনা ভাইরাস শনাক্ত হয়। নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থাকার পর তাকে গত সোমবার মাইজদী কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অপরদিকে জেলার সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের কালুয়াই গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার বিকেলে নিজ বাড়ীতে মারা গেছেন আবদুল মান্নান (৯০) নামের এক ব্যক্তি।

এদিকে গত ২৪ঘন্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪০জন। জেলায় মোট আক্রান্তে সংখ্যা বেড়ে ৭হাজার ৭১জন। যারমধ্যে সুস্থ্য হয়েছেন ৫হাজার ৬৪০জন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১৮, হাতিয়ায় ১, বেগমগঞ্জে ৮, সোনাইমুড়ীতে ৩, সেনবাগে ৬, চাটখিলে ২ ও কবিরহাটে ২জন করে রোগী রয়েছে। গত ২৪ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৭৫টি। শহীদ ভুলু স্টেডিয়াম কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে ২৫জন রোগী ভর্তি ও আইসোলেশনে আছেন আরও ১৪জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১২ মে, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ