Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনার পূর্বধলায় ট্রাক চাপায় ৪ বছরের শিশু নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৫:২১ পিএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের মহিষবেড় নামক স্থানে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে একটি দ্রুতগামী ট্রাকের নিচে চাপা পড়ে ফাইজার আক্তার ইমু নামক চার বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত ইমু মহিষবেড় গ্রামের ইউনূছ আলীর মেয়ে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ইউনুছ আলীর স্ত্রী তাদের বাড়ি সংলগ্ন রাস্তার পাশে খোলা জায়গায় ধান সিদ্ধ করছিল। এ সময় তাদের সন্তান ইমু বাড়ি থেকে রাস্তা পাড় হয়ে তার কাছে আসার পথে শ্যামগঞ্জ থেকে জারিয়াগামী একটি দ্রæতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-২০-৩০৬১) তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ শিবিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ