Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

চট্টগ্রামে পৃথক অভিযানে ৫ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৭:১৬ পিএম

নগরীতে কঠোর লকডাউনেও থেমে নেই ছিনতাইকারীদের দৌরাত্ম্য। পৃথক অভিযানে গ্রেফতার করা হয়েছে ৫ ছিনতাইকারীকে। মঙ্গলবার গভীর রাতে নগরীর বায়েজিদ থানার চন্দ্রনগর এলাকায় এক পাথর ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাইকালে ৩জনকে হাতেনাতে ধরে পুলিশ।

তারা হলেন- বায়েজিদের টেক্সটাইল মিল এলাকার মৃত শাহাবুদ্দীনের ছেলে মো. সাইফুল ইসলাম ওরফে মোটা সাইফুল (২৫), বাঁশখালীর সরলবাজার এলাকার নুরুল আনোয়ারের ছেলে মো. সাইফুর রহমান (২৬) ও ফেনীর সোনাগাজী থানার প‚র্ব ছাড়াইকান্দির মৃত মাসুদ মিয়ার ছেলে মো. মহিন উদ্দিন সুজন (২৮)।

পুলিশ জানায়, কামাল হোসেন নামের একব্যক্তি সিলেট থেকে ট্রাকে করে পাথর নিয়ে আসে সেলিম নুর এন্টারপ্রাইজের জন্য। ট্রাক থেকে এসব মাল আনলোড করার সময় কয়েকজন লোক এসে তার কাছ থেকে চালান কপি দেখতে চান। তিনি তাদের চালান কপি দেখালে তারা তার কাছ থেকে চালানের কপি কেড়ে নেন।

তিনি সেটি ফেরত চাইলে তারা মালিকের কাছ থেকে টাকা এনে দিতে বলে। নিরুপায় হয়ে কামাল হোসেন মালিককে ফোন করলে তিনি টাকা দিতে অস্বীকার করেন। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে পকেটে থাকা ২০ হাজার টাকা ও চালান কপি ছিনতাই করে নিয়ে নিয়ে যায়। এসময় তার চিৎকার শুনে টহলে থাকা পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে। পরে তাদের কাছ থেকে টাকা ও চালান কপিটি উদ্ধার করা হয়।

এদিকে নগরীর চান্দগাঁও থানার ওমর আলী মাতব্বর রোড থেকে বুধবার সকালে দুটি ছোরাসহ মো. আশিক (১৯) ও মো. মামুন (২০) নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। এ দুজনসহ একদল ছিনতাইকারী ছোরার ভয় দেখিয়ে পথচারীদের কাছ থেকে টাকা ছিনতাই করছিল। খবর পেয়ে পুলিশ তাদের ধাওয়া দিলে অন্যরা পালিয়ে যায়। ওই দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ