Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে ভ্রাম্যমাণ আদালতে তিন আড়তদারকে ৩০ হাজার টাকা জরিমানা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৮:০৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর পেঁয়াজ বাজারে আজ বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা, থানা পুলিশ ও গ্রাম পুলিশ সদস্যদের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওজনে তিন থেকে চার কেজি বেশি নেওয়ার অপরাধে তিন পেঁয়াজ আড়তদারকে ৩০হাজার টাকা জরিমানা আদায় করেন।

উপজেলার সমাধিনগর বাজারে কৃষকের কাছ থেকে প্রতি মণে তিন থেকে চার কেজি বেশি পেঁয়াজ নেওয়ার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী তিন জন আড়তদারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেক আড়তদারকে ১০ হাজার করে তিন আড়তদাকে সর্বমোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে জনসাধারণ ও গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে মাস্ক বিতরণ করাসহ উপস্থিত বাজারের জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা জানান, উপজেলার হাট বাজার গুলোতে ওজনে যদি কেউ বেশি নেয় তা হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এই অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ