Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সাকিবের বদলে নারিন, ফিল্ডিংয়ে কলকাতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৮:১৮ পিএম

জয়ে ফেরার লক্ষ্য নিয়ে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। বুধবার নিজেদের চতুর্থ ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে তারা। এই ম্যাচে জায়গা হয়নি সাকিব আল হাসানের। ঢুকেছেন সুনীল নারিন।

চেন্নাইয়ের চেপুক অধ্যায় শেষ করে কলকাতা চতুর্থ ম্যাচ খেলছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচে আরেক স্পিনার হরভজন সিংকেও বাদ দিয়েছেন এউইন মরগ্যান। তার জায়গায় কমলেশ নাগরকোটি।

চেন্নাই এনেছে একটি পরিবর্তন। ডোয়াইন ব্রাভোর বদলে খেলবেন লুঙ্গি এনগিডি।

আইপিএলে প্রথম তিন ম্যাচে ব্যাট হাতে সাকিব ছিলেন নিষ্প্রাণ। ৩, ৯ ও ২৬ রান করেন। আর বল হাতে প্রথমেই উইকেট পান। দ্বিতীয় ম্যাচে নেন ২ উইকেট। আর গত ম্যাচে ২ ওভারে ২৪ রান দেওয়ায় আর তাকে দিয়ে বল করানোর ঝুঁকি নেননি মরগ্যান।

কলকাতা প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে জিতলেও টানা দুটি ম্যাচ হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে। আর দিল্লি ক্যাপিটালসের কাছে হার দিয়ে আইপিএল শুরু করা চেন্নাই পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিপক্ষে গত দুটি ম্যাচ জিতেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন