Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসের চালক-হেলপারকে পিটিয়ে টাকা লুট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলন্ত বাস থামিয়ে চালক ও হেলপারকে অস্ত্রেরমুখে জিম্মি করে হাতুড়ি পেটা করে ছিনতাইকারীরা টাকা ও গাড়ির কাগজপত্র লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার ভোরে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। আহত চালক হারেজ ও হেলপার হযরত আলীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। চালক হারেজ দিনাজপুরের বীরগঞ্জ থানার চবপরুয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে ও হেলপার হযরত আলী ঠাকুরগাঁওয়ের রুহিলা থানার মাদেবপুর গ্রামের জমসের আলীর ছেলে।

বাসের হেলপার হযরত আলী জানান, তারা তাজ পরিবহন কোম্পানির চালক হিসেবে চাকরি করে আসছেন। গতকাল বুধবার ভোরে তাজ পরিবহনের বাসে যাত্রীসহ ঠাকুরগাঁও থেকে কুমিল্লা বিশ^রোডের উদ্দেশ্যে রওনা হন। ভোর ৬টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেল যোগে ৬ জন ছিনতাইকারী বাসটিকে গতিরোধ করে। পরে বাস চালক হারেজ ও হেলপার হযরত আলীকে নামিয়ে অস্ত্রেরমুখে জিম্মি করে হাতুড়ি পেটা করে। এ সময় তাদের সঙ্গে থাকা ৩৬ হাজার টাকা, মোবাইল সেট ও গাড়ির সকল কাগজপত্র লুটে নেয়। এ অবস্থা থেকে বাসে থাকা যাত্রীরা এক সঙ্গে ছিনতাইকারী বলে চিৎকার দিলে মোটরসাইকেল তারা পালিয়ে যায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এইচ এম জসিম উদ্দিন জানান, এ ধরনের ঘটনা জানা নেই। তবে, কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ