Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূবর্ণচরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

সুবর্ণচরে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহুরা খাতুন উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী। গতকাল বুধবার দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এরআগে বুধবার ভোর রাতে সে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরজব্বর থানার উপ-পরিদর্শক মো. নুরুল ইসলাম জানান, ওই গৃহবধূ সেহরী খেয়ে নিজর শয়নকক্ষে ঘুমাতে যায়। ভোর বেলা কোন এক সময়ে সে নিজ ঘরে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকাল বেলা গৃহবধূর ঘুম থেকে ওঠতে বিলম্ব হচ্ছে দেখে শাশুড়ি তার শয়ন কক্ষে গেলে দেখতে পায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, নিহত গৃহবধূর স্বামী প্রবাসী। ইতিমধ্যে সে মুঠোফোনে কারো সাথে কথা বলত। এ ঘটনা জানাজানি হলে ফোনে কথা বলার জেরধরে সে আত্মহত্যা করে। তবে স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।
চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক জানান, পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ