Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

শিবচরে গৃহবধূর ঝুলন্ত লাশ : স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

মাদারীপুরের শিবচর উপজেলায় সাথী বেগম (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই গৃহবধূর বাবার বাড়ির লোকজনের অভিযোগ, সাথী বেগমকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছেন তার স্বামী।
তিনি একই এলাকার মামুন চৌকিদারের স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ের মা ছিলেন। নিহত সাথী বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর দক্ষিণ বাঁশকান্দি গ্রামের আছুমদ্দিন কবিরাজের মেয়ে। এ ঘটনার পর থেকেই সাথীর স্বামী মামুন পলাতক আছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোরে সাথীর স্বামী মামুন তার শ্বশুরবাড়িতে ফোন করে জানান, তার স্ত্রী ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এমন খবর পেয়ে সাথীর ভাই আনোয়ার হোসেন ও পরিবারের লোকজন এসে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
সাথীর ভাই আনোয়ার হোসেন জানান, যৌতুকের টাকার জন্য প্রায়ই আমার বোনকে চাপ দিতেন মামুন। এ নিয়ে কয়েকবার সালিসও হয়েছে। কয়েকদিন আগে ওকে মারধর করলে আমরা ফরিদপুর মেডিক্যালে নিয়ে ওকে চিকিৎসা করাই। গতকাল আমার বোনকে মেরে ঘরে ঝুলিয়ে রেখেছে। আমার বোন আত্মহত্যা করেনি। ওকে হত্যা করা হয়েছে। গতকাল সকাল থেকে অভিযুক্ত মামুনের মুঠোফোন বন্ধ থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাথী বেগমকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ