Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সীমিত পরিসরে চালু অভ্যন্তরীণ ফ্লাইট

বন্ধ কক্সবাজারের ফ্লাইট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:১৫ এএম

করোনার সংক্রমণের প্রেক্ষিতে ১৬ দিন বন্ধ থাকার পর গতকাল বুধবার সকাল থেকে চালু হয়েছে দেশের অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল। সকাল থেকেই এয়ারলাইনসগুলো কক্সবাজার ছাড়া দেশের অন্য অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, সকাল থেকে ইউএস-বাংলা এয়ারলাইনসের সিলেট, চট্টগ্রাম, বরিশাল, সৈয়দপুর ও যশোর রুটে একটি করে ফ্লাইট গেছে। বেসরকারি এয়ারলাইনস নভোএয়ার গতকাল সকাল থেকে চট্টগ্রাম, যশোর, সিলেট ও সৈয়দপুরে একটি করে ফ্লাইট পরিচালনা করেছে।
এ প্রসঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক-জনসংযোগ কামরুল ইসলাম বলেন, সকাল থেকে প্রায় সব গন্তব্যেই একটি করে ফ্লাইট পরিচালত হয়েছে। কোন ফ্লাইট বাতিল হয়নি। তবে সকালের ফ্লাইটগুলোতে যাত্রী কিছুটা কম ছিল। তবে বিকেলের ফ্লাইটগুলোর টিকিট বিক্রি অনেক বেড়েছে।
অপরদিকে, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগ জানিয়েছে, আজ বৃহস্পতিবার থেকে অভ্যন্তরীণ রুটগুলোতে বিমানের নিয়মিত ফ্লাইট চলবে। কোনো ফ্লাইট বাতিল হওয়ার আশঙ্কা নেই।
এর আগে, গত মঙ্গলবার বেসামরিক বিমানচলাচল কর্তৃপক্ষ ( বেবিচক) বুধবার থেকে সীমিত পরিসরে ফ্লাইট চলাচলের অনুমতি দেয়। অনুমতি পাওয়ার পরপরই ফ্লাইট চালুর ঘোষণা দেয় বিমান বাংলাদেশ এয়ারলাইনস, ইউএস-বাংলা এয়ারলাইনস এবং নভোএয়ার। তবে কোনো এয়ারলাইনই কক্সবাজার রুটে ফ্লাইট ঘোষণা করেনি।
প্রসঙ্গত, গত ৫ এপ্রিল থেকে সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট চলাচল বন্ধ ছিল।



 

Show all comments
  • শওকত আকবর ২২ এপ্রিল, ২০২১, ৯:৫৫ এএম says : 0
    বন্ধ ফ্লাইট চালু করে দিলেন তা হলে গন পরিবহন আর লন্চের জন্যই কি কঠর লকউন।সব দোকান পাট খোলা বিপনী বিতান গুলোও খুলে দেয়ার কথা পত্রিকায়।আসছে।শুধু বিয়ে-সাদী অনুষ্ঠানাদী বন্ধ রেখে ডেকোরেটর ব্যাবসায়ীদের জন্য লকউন।একটু ভেবে দেখুন তো!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ