Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

তিন বউ রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালালো বৃদ্ধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১০:৫২ এএম

ঘরে তিন বউ, ছেলে-মেয়ে ও নাতি-নাতনিরা রয়েছেন। এরপরও রাজশাহীতে এক বৃদ্ধা অন্যের স্ত্রী দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় মায়ের হদিস না পেয়ে সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন ওই নারীর ছেলে (২২)। এর আগে এ ঘটনায় ১১ এপ্রিল বিকেলে বাগমারা থানায় অপহরণের অভিযোগ দেন তিনি। মানসম্মানের কথা ভেবে বিষয়টি এতদিন চেপে রেখেছিলেন।

অভিযুক্ত আবদুর রাজ্জাক বাচ্চু (৬০) জেলার বাগমারা উপজেলার হামিরকুৎসা গ্রামের বাসিন্দা। এলাকায় কবিরাজি করতেন আবদুর রাজ্জাক বাচ্চু।

জানা গেছে, নিরুদ্দেশ হওয়া ওই নারীর স্বামী প্যারালাইসিস রোগী ছিলেন। কবিরাজি চিকিৎসা দিতে নিয়মিত ওই নারীর বাড়িতে যেতেন অভিযুক্ত বাচ্চু। কিছুদিন পর ওই নারীর ছেলেদের সন্দেহ হওয়ায় বাচ্চুকে বাসায় যেতে নিষেধ করা হয়। তারপরও ওই অভিযুক্ত বাচ্চু বাড়ির আশপাশে ঘোরাঘুরি করতেন। গত ১১ এপ্রিল ওই নারী বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর পরে আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় বাচ্চু তাকে নিয়ে নিরুদ্দেশ হয়েছেন।

এলাকাবাসী জানান, হামিরকুৎসা এলাকার নিজ বাড়িতে ২ ছেলে ও ২ মেয়েকে নিয়ে তার প্রথম স্ত্রী থাকেন। নাটোরের নলডাঙ্গা উপজেলার রামসার কাজীপুরে তার দ্বিতীয় স্ত্রী থাকেন। এই ঘরে ২ মেয়ে ও ১টি ছেলে রয়েছে বাচ্চুর। এছাড়া চট্টগ্রামে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বিয়ে করতে হয় তাকে। সেই স্ত্রীর অবশ্য কোনো সন্তান নেই।

ওই নারীর বড় ছেলে ভাষ্য মতে, অভিযুক্ত বাচ্চু তার মাকে পানি পড়া ও তাবিজ-কবজ করে বশ করেছেন। বাবার অসুস্থতার সুযোগ নিয়ে তার মাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে গেছে। বাড়ি থেকে তার মা নগদ ২ লাখ ৪০ হাজার টাকা নিয়ে গেছেন।

এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, এ ঘটনাটি আমার জানা নেই। এমন অভিযোগ কিংবা জিডি থানায় নথিভুক্ত হয়ে থাকলে অবশ্যই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • Selim Reza ২২ এপ্রিল, ২০২১, ১২:২২ পিএম says : 0
    অনতিবিলম্বে তাকে গ্রেফতার করা হোক
    Total Reply(0) Reply
  • Rahul Ahmed Atik ২২ এপ্রিল, ২০২১, ১২:২২ পিএম says : 0
    হোয়াটস এ পাওয়ারফুল ম্যান !
    Total Reply(0) Reply
  • হাবীব ২২ এপ্রিল, ২০২১, ১২:২৩ পিএম says : 0
    অভিযুক্ত আবদুর রাজ্জাক বাচ্চুর বয়স ৬০ বছর, এই বয়সেও আরেকজনের বউ নিয়ে পালালো ?
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ২২ এপ্রিল, ২০২১, ১২:২৩ পিএম says : 0
    ওনাকে ধরে চিরিয়াখানায় রাখা দরকার
    Total Reply(0) Reply
  • শান্তা ২২ এপ্রিল, ২০২১, ১২:২৪ পিএম says : 0
    মনে হচ্ছে তিনি একজন জাদরেল কবিরাজ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ