Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিয়ের ২ ‌দিন পর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১১:৪৭ এএম

এক তরুণীকে বিয়ের কথা বলে দীর্ঘ দিন ধর্ষণ করার পর অন্য মেয়েকে বিয়ে করায় বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগের বিয়ের দুই দিন পর মামলা নিয়েছে পুলিশ।

এয়ারপোর্ট থানা পুলিশ বুধবার গভীর রাতে মামলাটি নিয়েছে বলে নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কম‌লেশ চন্দ্র হালদার।

তিনি জানান, অভিযোগ থাকা মহানগর ছাত্রলী‌গের সভাপতি জসীম উদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর আগে সোমবার রাতে এয়ার‌পোর্ট থানায় মামলার আবেদন করেন এক তরুণী।

আবেদনে তরুণী জানান, ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর বাসায় ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে জসীম তাকে ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে জসীম তাকে গর্ভপাতের ওষুধ খাওয়াতে থাকেন। একপর্যায়ে বরিশাল জেনারেল হাসপাতালে নিয়ে গর্ভপাত করান।

ওই তরুণী আরও জানান, জসীম বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন। তিনি (তরুণী) বিয়ের চাপ দিলে চলতি বছরের ৫ মার্চ জসীম তাকে দুই দিনের মধ্যে বিয়ের কথা জানান। কিন্তু সময় পেরিয়ে গেলেও বিয়ে করেন না। একসময় জানান, তিনি বিবাহিত এবং ওই তরুণীকে তার বিয়ে করা সম্ভব নয়। এরপর তিনি (তরুণী) মামলার সিদ্ধান্ত নেন।

ওই তরুণীর অভিযোগের পর জসীম উদ্দিন জানান, গত রোববার তার বিয়ে হয়েছে। অভিযোগকারী তার আত্মীয়। রাজনৈতিক কারণে ওই মেয়েকে ব্যবহার করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

এদিকে জসীমের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করেছে বরিশাল মহানগর আওয়ামী লীগ।



 

Show all comments
  • Tareq+Sabur ২২ এপ্রিল, ২০২১, ৪:৩৬ পিএম says : 0
    ধর্ষনই ছিনতাই রাহাজানিই ছাত্রলীগের ইতিহাস।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ