Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্ভেলসের নতুন ওয়েব সিরিজে এমিলিয়া ক্লার্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১২:২৫ পিএম

শুরু হতে চলেছে মার্ভেলস-এর নতুন সুপারহিরো ওয়েব সিরিজ। নাম ‘সিক্রেট ইনভেশন’। এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘গেম অফ থ্রোনস’ সিনেমা খ্যাত অভিনেত্রী এমিলিয়া ক্লার্ককে। এই ছবির মাধ্যমেই মার্ভেলসের জগতে পা রাখতে চলেছেন এমিলিয়া। যদিও ছবিতে তার অভিনীত চরিত্রের নাম বা অন্য বিষয়ে কিছুই জানা যায়নি এখনও।

এই ওয়েব সিরিজে এমিলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্যামুয়েল এল জ্যাকসন, বেন মেন্ডেলসন, কিংসলে বেন আদির এবং অস্কারজয়ী অভিনেত্রী অলিভিয়া কোলম্যান-কে। ‘সিক্রেট ইনভেশন’ ওয়েব সিরিজ নিয়ে এমিলিয়াও এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

জানা গেছে, এই সিরিজের মুখ্য ভিলেনের চরিত্রে অভিনয় করছেন বেন আদির। মার্ভেলের অন্যান্য ওয়েব সিরিজের দায়িত্ব সামলানোর পর ‘সিক্রেট ইনভেশন’ এও প্রযোজকের চেয়ারে রয়েছেন কেভিন ফেইজ। সিরিজের গল্প লেখা ও যৌথ প্রযোজক রূপে দেখা যাচ্ছে কাইল ব্র্যাডস্ট্রিটকে। ডিজনি+ চ্যানেলেই স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ।

উল্লেখ্য, গত বছরই মার্ভেলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল এই ওয়েব সিরিজের কথা। ‘সিক্রেট ইনভেশন’-এ ‘নিক ফিউরি’-এর চরিত্রেই আবার একবার দর্শকদের সামনে হাজির হবেন স্যামুয়েল এল জ্যাকসন। মার্ভেলের অন্যান্য ছবিতে তার অভিনীত বিখ্যাত চরিত্র এটি। পাশাপাশি বেন মেন্ডেলসনকেও ‘স্ক্রাল ট্যালস’ এর ভূমিকায় দেখা যাবে।

প্রসঙ্গত, ‘ক্যাপ্টেন মার্ভেল’ সিনেমায় এভাবেই বড়পর্দায় হাজির হয়েছিলেন বেন। যা বিপুল পরিমাণ দর্শকদের মন জয় করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ