Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজত নেতা মাওলানা সানাউল্লাহ গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ২:১৪ পিএম

হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটির সর্বকনিষ্ঠ কার্যনির্বাহী সদস্য মাওলানা সানাউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। রাজধানীর পল্টন থানায় করা একটি মামলায় গতকাল বুধবার দিনগত রাত ২টার দিকে নিউমার্কেট এলাকার এরোপ্লেন মসজিদ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম সোহাগ।

তিনি জানান, মাওলানা সানাউল্লাহ পল্টন থানার ওই মামলার এজাহারনামীয় আসামি। গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে বৃহস্পতিবার ভোরে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে গ্রেফতার করেছ র‌্যাব। মানিকগঞ্জের সিংগাইর থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের মিডিয়া পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করে জানান, সাম্প্রতিক সময়ে নাশকতা ও সহিংসতার ঘটনায় পল্টন থানায় করা মামলার আসামি খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে সিংগাইর থেকে গ্রেফতার করা হয়েছে। এখন পর্যন্ত হেফাজতে ইসলামের বেশ কয়েকজন শীর্ষ নেতাকে গ্রেফতার করা হয়েছে।



 

Show all comments
  • Md. Altaf Hossain ২২ এপ্রিল, ২০২১, ৪:৫১ পিএম says : 0
    দমন ,গ্রেফতার, হয়রানী করে ইসলাম কে দাবিয়ে রাখা যাবেনা। কারন যারাই ইসলামের বিপক্ষে কাজ করছে তাদের আল্লাহ ছাড় দেন নাই । পবিত্র মাহে রমজানে আলেম ওলামাদের হয়রানি আল্লাহ কোন ভাবে সহ্য করবেননা । আল্লাহ এর বিচার করবেন ই।
    Total Reply(0) Reply
  • Azad mullah ২২ এপ্রিল, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
    আসলে সরকার রাজনৈতিক ধমন পীড়ন করে যত টুকু জুলুম নির্যাতন করে যে সমস্ত ভুল করে আসছে তার মধ্যে আমি মনে করি এইবার সব চাইতে বড় ভুল করছে তবে আমার মনে হয় ঐ কথা যে পিপীলিকার পর গজায় মরিবার তরে এছাড়া আললাহ ছুবহানাহোতালা ছাড় দেন ছেড়ে দেন না জুলুম নির্যাতনের সিমা লঙ্ঘন কারি কে আললাহ ছুবহানাহোতালা শক্ত ভাবে ধরেন আসলেই আললাহ ছুবহানাহোতালার ধরা বড় শক্ত যে কেউ পালিয়ে বাঁচতে পারবে না ইয়া আল্লাহ দুনিয়ার সব যালিম দের কে শায়েস্তা করেন আর দুনিয়ার সব মাযলুম মানুষের সাহায্য করেন আর আলিম সমাজের উচ্চ মর্যাদা আতা করেন আর বাংলাদেশের আলিম সমাজ সহ সব নিরপরাধ মানুষকে আপনার কুদরতি সাহায্য করে মুক্তি আতা করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ